দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের কনভয়, অল্পের জন্য রক্ষা পেলেন অনুব্রত মণ্ডল

Rangamati Express
0

 নিজস্ব সংবাদদাতা, বীরভূম: সামনেই বিধানসভা নির্বাচন, সে নির্বাচনকে পাখির চোখ করে বীরভূম জেলার প্রত্যেকটা ব্লকে ব্লকে বিশাল মহিলা জনসমাবেশ করছেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

 সেই মোতাবেক মঙ্গলবার বীরভূমের ময়ূরেশ্বর এর কোটাসুরে ছিল মহিলা জনসমাবেশ সেখানে যোগদান করতে তার নিজের বসত বাড়ি বোলপুর থেকে রওনা দিয়েছিলেন। সভায় যোগ দিতে আসার পথে বীরভূমের আহমদপুর এর কাছে তার কনভয় দুর্ঘটনার কবলে পড়ে। সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার কোটাসুর এ সভায় আসার সময় তার কনভায়ের সামনে একটি কুকুর এসে পড়ে সে কুকুরটিকে বাঁচাতে গিয়ে একটি গাড়ি হঠাৎ ব্রেক করে, ওই গাড়িটি ব্রেক করার ফলে পিছনে থাকা গাড়িগুলি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, এর ফলে তাদের গাড়ির মধ্যে সংঘর্ষ বাধে।

 এই দুর্ঘটনায় ফলে আহত হয়েছেন অনুব্রত মণ্ডলের কনভয়ের দুইজন চালক। তাদের চিকিৎসার জন্য সঙ্গে সঙ্গে স্থানীয় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। তবে তাদের আঘাত খুব একটা গুরুতর নয়। এই ঘটনার ফলে কনভয়ের গাড়ীর বেশ কিছু অংশ ভেঙে যায় তবে অনুব্রত মন্ডল সম্পূর্ণ সুস্থ অবস্থায় কোটাসুর এর মহিলা সভায় যোগদান করেছিলেন। তবে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন স্থানীয় বাসিন্দারা সহ জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।


দেখুন ভিডিও প্রতিবেদন :



একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)