বিজেপিতে যোগ দিলেন দীনেশ ত্রিবেদী

Rangamati Express
0

ডেস্ক রিপোর্ট : প্রাক্তন রেলমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেস সাংসদ দীনেশ ত্রিবেদী আজ বিজেপিতে যোগ দিলেন, গত কয়েক মাস ধরে এই ধরনের ত্রুটি-বিচ্যুতির দীর্ঘ তালিকায় এটি ছিল সর্বশেষ।  পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের মাত্র কয়েক সপ্তাহ আগে ৭০  বছর বয়সী এই পরিবর্তনের বিষয়টি ইতিমধ্যে দুই রাজনৈতিক দলের মধ্যে তীব্র লড়াইয়ের লড়াই দেখছে।

ছবি : PTI


 কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গয়েলের উপস্থিতিতে নয়াদিল্লির দলীয় সদর দফতরে বিজেপিতে যোগদানের পরে মিঃ ত্রিবেদী বলেছিলেন, "এটি আমার জন্য অপেক্ষা করা স্বর্ণের মুহূর্ত ছিল।"  তাকে স্বাগত জানিয়ে বিজেপি প্রধান জেপি নদ্দা বলেছিলেন যে তিনি "ভুল দলে সঠিক ব্যক্তি ছিলেন। এখন তিনি সঠিক দলে আছেন"।

 ত্রিবেদী তাঁর রাজ্যসভা এবং তৃণমূল সদস্যপদটি 12 ফেব্রুয়ারি পদত্যাগ করেছিলেন এবং বলেছিলেন যে পশ্চিমবঙ্গে সহিংসতা এবং এ সম্পর্কে কিছু করতে না পারার কারণে তিনি "দমবন্ধ" বোধ করেছেন।

 বাংলায় আমরা আইকন এবং তাদের আদর্শ সম্পর্কে কথা বলি তবে আমরা যা দেখছি তার বিপরীত। সহিংসতা ও দুর্নীতির মডেলটি বাংলাকে বোঝায় না এই মডেলটি বাংলাকে অন্ধকার দিনগুলিতে নিয়ে যাবে  এই রাজ্যের এত সম্ভাবনা রয়েছে এবং  আমরা কেবল এটি অপচয় করতে দিতে পারি না,  ত্রিবেদী পিটিআইকে বলেন।

তৃণমূলের বেশ কয়েকজন সদস্য সাম্প্রতিক  বিজেপির দিকে ঝাঁপিয়ে পড়েছেন।  দলের রাজ্যসভার সাংসদ, অভিনেতা মিথুন চক্রবর্তী আগামীকাল কলকাতার একটি জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে মঞ্চ ভাগ করবেন বলে আশা করা হচ্ছে।  তিনি দলে যোগ দেবেন নাকি এর পক্ষে প্রচার চালাবেন তা এখনও স্পষ্ট নয়।

 তৃণমূল থেকে বিজেপিতে যারা স্থানান্তরিত হয়েছেন তাদের মধ্যে রয়েছেন সংসদ সদস্য, প্রতিমন্ত্রী, বিধায়ক, শীর্ষ এবং নেতারা তৃণমূলের কর্মীদের হোর্ডের পাশাপাশি  এর মধ্যে রয়েছে সুভেন্দু অধিকারী ও রাজিব বন্দ্যোপাধ্যায়ের মতো তৃণমূলের প্রবীণ ব্যক্তিরা রয়েছেন ।




নিউজ ডেস্ক : NDTV

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)