তালডাংরা বিজেপি মন্ডল পূরনো কার্য্যালয়ে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে পোস্টার ঘিরে চাঞ্চল্য

Rangamati Express
0

সংবাদদাতা, বাঁকুড়া : তালডাংরায় বিজেপির পূরনো মন্ডল কার্য্যালয়ের সামনে সাটানো পোস্টার ঘিরে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। দিন কয়েক্  আগে প্রার্থী ঘোষনা হওয়ার আগে এই কার্যালয়ের দেওয়ালে বিজেপি জেলা সভাপতি বিবেকানন্দ পাত্রের প্রার্থী হওয়ার সম্ভাবনা রেখে জেলা সভাপতিকে বহিরাগত ও তাকে মানছি লেখা পোষ্টার পড়েছিল। এবার প্রার্থী ঘোষণার পর আবারও দলীয় কার্য্যালয়ের দেওয়ালে তালডাংরা বিধানসভার  bjp-র দলীয় প্রার্থীর বিরুদ্ধে পোস্টার পড়ার ঘটনায় অস্বস্তি বিজেপি। তাহলে কি আদি ও নব্য বিজেপির লড়াইয়ের কারনেই কি এই পোস্টার, প্রশ্ন উঠছে? পোস্টারে লেখা রয়েছে তালডাংরা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্যামল সরকার বহিরাগত প্রার্থী,তাকে মেনে নেওয়া যাবে না। এছাড়াও পোস্টারে বিজেপি বাঁকুড়া সাংসদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেওয়া হয়েছে। আর ঘটনাকে কেন্দ্র করে শুরু রাজনৈতিক তরজা।


তবে পোষ্টার পড়ার বিষয়টি মেনে নিয়ে তালডাংরা মন্ডল একের সম্পাদক মধুময় প্রামাণিক বলেন,আমরা জানি পুরনো দলীয় কার্য্যালয়ে একটি পোষ্টার পড়েছে আর এই পোষ্টার তাদের দলের কোন বিক্ষুব্ধ একাংশ না কেও দিয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে দলীয় ভাবে,তবে তিনি এই কাজ বিরোধি দলের কাজ বলে অনুমান করছে। দলের একাংশ শ্যামল সরকারকে প্রার্থী হিসাবে মেনে নিতে না পারায় কি,প্রার্থীর বিরুদ্ধে পোস্টার পড়ছে,এই প্রশ্নের উত্তরে তিনি বলেন পুরো বিষয়টি তারা আলোচনা করে দেখছেন বলে জানান।


অপরদিকে তালডাংরা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মনসারাম লায়েক তাদের উপরে ওঠা অভিযোগ না মেনে বলেন,বিজেপি একটি হুজুকে দল,কিছুদিন আসে আবার কিছুদিন পরে চলে যায়,বিজেপি আমাদের দিকে অভিযোগ না করে দলকে আগে সামলাক,বিজেপি তালডাংরাতে তৃতীয় স্থান পেরোতে পারবে না,হার বুঝে তাদের গোষ্ঠী কোন্দল শুরু হয়েছে এবং তা আগামি দিনে আরো বাড়বে বলে জানান তিনি।


দেখুন ভিডিও প্রতিবেদন :



একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)