তৃনমূল সুপ্রিমোর জনসভার আগেই সভাস্থলে প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ , দলের তরফে তালিকায় নাম না থাকায় মঞ্চের গেটে আটকানো হল দলের বিদায়ী বিধায়ককে

Rangamati Express
0

মলয় সিংহ ও শুভেন্দু লায়েক, বাঁকুড়া : সব মান অভিমান ভূলে তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় যখন নির্বাচনের জন্য অল আউট ঝাঁপানোর আহ্বান জানাচ্ছেন তখন তাঁর সভামঞ্চেই ফের প্রকাশ্যে চলে এল দলের নেতা কর্মীদের গোষ্ঠিদ্বন্দ । সেই দ্বন্দের জেরে মঞ্চে অতিথি তালিকায় নাম না থাকায় প্রায় আধ ঘন্টা মঞ্চের গেটে দাঁড়িয়ে থাকতে হল এলাকার বিদায়ী বিধায়ককে । দলীয় নেতৃত্বের একাংশের এই কাজে রীতিমত ক্ষুব্ধ বিদায়ী বিধায়ক অনুগামীরা ।

বাঁকুড়ায় এদিন তিনটি নির্বাচনী জনসভা ছিল তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের । এদিন প্রথম সভাটি ছিল শালতোড়া বিধানসভা কেন্দ্রের মেজিয়ায় । শালতোরা বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থী সন্তোষ মন্ডলের সমর্থনে এদিন মেজিয়ায় সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায় । এই সভাকে ঘিরেই গন্ডগোলের সূত্রপাত । সম্প্রতি নন্দীগ্রামের ঘটনার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা আরো জোরদার করা হয়েছে । নিরাপত্তার কারনে দলের জেলা ও ব্লক নেতৃত্বের দেওয়া তালিকায় নাম না থাকা ব্যক্তিদের কোনোভাবেই মঞ্চে উঠতে দিচ্ছে না নিরাপত্তারক্ষীরা । আজ মেজিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছানোর মিনিট কুড়ি আগে সভাস্থলে এসে পৌঁছান দলের স্থানীয় বিদায়ী বিধায়ক স্বপন বাউরী । সেসময় তিনি মঞ্চে উঠতে গেলে তালিকায় নাম না থাকায় নিরাপত্তারক্ষীরা বিদায়ী বিধায়ককে মঞ্চে উঠতে দিতে চাননি । এই ঘটনা নিয়ে দফায় দফায় নিরাপত্তারক্ষীদের সাথে বচসা বাঁধে বিদায়ী বিধায়কের । অবশেষে প্রায় কুড়ি মিনিট পর বিদায়ী শ্রমমন্ত্রী মলয় ঘটকের মধ্যস্থতায় মঞ্চে উঠতে পারেন তৃনমূলের বিদায়ী বিধায়ক স্বপন বাউরী । স্বপন বাউরীর অনুগামীদের দাবি দলের গোষ্ঠীদ্বন্দের জেরেই মঞ্চে অতিথি তালিকা থেকে পরিকল্পনা করে বিদায়ী বিধায়কের নাম বাদ দেওয়া হয়েছে । এই ঘটনার প্রভাব এই বিধানসভা নির্বাচনের ফলাফলে পড়বে বলেও আশঙ্কা করছেন দলের বিক্ষুব্ধ অংশ ।


দেখুন ভিডিও প্রতিবেদন :



একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)