কয়েক দশকেও নির্মাণ হয়নি গ্রামীণ রাস্তা, প্রতিবাদে ভোট থেকে বিরত থাকার হুমকি গ্রামবাসীদের

Rangamati Express
0

শুভ্রাচল চৌধুরী সাথে সোহম রক্ষিত, বাঁকুড়া : আজ শনিবার সকাল থেকে ছাতনা বিধানসভার ঝুঞ্জকা পঞ্চায়েতের অন্তর্গত কেন্দা গ্রামে দীর্ঘক্ষণ ধরে চলে পথ অবরোধ। গ্রামের প্রতিটা দেওয়ালে চোখ ফেরালেই দেখা যায় ভোট বয়কট এর ডাক।

ভোট আসে ভোট যায়,কিন্তু  নেতা-মন্ত্রীদের গালভরা প্রতিশ্রুতিতে চিড়ে ভেজে না ছাতনা ব্লকের কেন্দুয়া গ্রামের বাসিন্দাদের। এই গ্রামের ভোটার সংখ্যা প্রায় বারোশো। এই গ্রামের ভোটারদের দাবি দীর্ঘ কয়েক দশক ধরে কেন্দুয়া গ্রাম থেকে কালাঝরিয়া যাবার গ্রামীন কাঁচা রাস্তা মেরামত হয়নি। অথচ ভোট এলেই মেলে নেতা-মন্ত্রীদের শুধু মিথ্যা আশ্বাস। ভোট পর্ব মিটে গেলে কেই বা কার। রাস্তা মেরামত তো দূর অস্ত সেই গ্রামে আর দেখাই মেলে না সেই নেতা-মন্ত্রীদের। ফলে গ্রামবাসীদের সেই রাস্তা পড়ে থাকে সেই তিমিরেই। ফলে যাতায়াত যন্ত্রণা থাকে তাদের নিত্যসঙ্গী। এক গ্রামবাসীর বক্তব্য "কিছুদিন আগেই এক রোগী মারা যায় শুধুমাত্র অনেকটা রাস্তায় ঘুরে যাওয়ার জন্য"। তাই এবার প্রশাসনের দিকে তোপ দেগে ভোট থেকে বিরত থাকার হুমকি দিয়েছেন গ্রামবাসীরা। গতকাল বিডিও অফিসে একটি স্মারকলিপিও জমা দেন গ্রামবাসীরা।

এ ব্যাপারে  বিডিও  শিশুতোষ  প্রামানিক এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, " যেহেতু সামনে নির্বাচন তাই কিছু করা যাবে না,ভোট মিটে গেলে পঞ্চায়েত সমিতির সাথে আলোচনা করে সমস্যটাকে সমাধান করার চেষ্টা করব। 


দেখুন ভিডিও প্রতিবেদন :



একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)