গতকাল বাঁকুড়া সফরে আসেন সায়ন্তিকা, করলেন সাংবাদিক সম্মেলন

Rangamati Express
0

শুভ্রাচল চৌধুরী, বাঁকুড়া : গতকাল বাঁকুড়া সফরে আসেন সায়ন্তিকা ব্যানার্জী। তিনি তাঁর বাঁকুড়া সফরে প্রথমেই বাঁকুড়া তৃণমূল ভবনে যান। আগে থেকেই এখানে উপস্থিত ছিলেন তৃণমূলের বহু শীর্ষ স্থানীয় নেতৃত্ব। তাঁরা সায়ন্তিকাকে স্বাগত জানান। এর পর সায়ন্তিকা ব্যানার্জি এখানে একটি সাংবাদিক সম্মেলন করেন। তিনি এই করোনা কালে বাঁকুড়ার আসল ছবি মানুষের কাছে তুলে ধরার জন্য সাংবাদিকদের ধন্যবাদ দেন। তিনি বলেন যে তিনি যে এই অঞ্চলের মানুষকে ভালোবাসেন এটি তিনি প্রমাণ করবেন ।

 তিনি বলেন যে করোনা যে হারে বাড়ছে তাতে যথেষ্ট চিন্তার কারণ আছে ।তিনি বলেন যে মানকানালিতে 21টি  করোনা আক্রান্ত পরিবারের পাশে  তাঁরা দাঁডান । তিনি বলেন যে এই সমস্ত মানুষকে সাহায্য করতে তাঁদের কাছে অক্সিজেন  খাবার পৌঁছে দেওয়ার পাশাপাশি সেফ হোমের ব্যবস্থা করা হয় । তিনি বলেন যে খুব শীঘ্রই এই জেলাতে এক বেসরকারি সংস্থার  সহযোগিতায় আগামী তিন মাসের জন্য  25 বেডের একটি কোভিড ফীল্ড হাসপাতাল শুরু হবে ।

 তিনি বলেন যে আগামী সপ্তাহেই এই হাসপাতাল চালু হয়ে যাবে । তিনি বলেন যে তিনি এখান থেকে নির্বাচনে হেরে গিয়েও মানুষের যে আশীর্বাদ পাচ্ছেন তাতে তিনি আপ্লুত । তিনি বলেন যে তিনি এই অঞ্চলের করোনা রুগীদের জন্য তিনটি বিশেষ পরিষেবা শুরু করেছেন । যার মাধ্যমে বাড়িতেই ওষুধ পৌঁছে দেওয়া হবে । এটি একটি করোনা কীট হবে যাতে করোনার জন্য প্রয়োজনীয় ওষুধ থাকবে । এরই সাথে টেলি মেডিসিনের ব্যবস্থা করা হয়েছে যাতে একটি নাম্বারে ফোন করে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ পাওয়া যাবে । তিনি বলেন যে তাঁর বিশেষ দৃষ্টি  থাকবে এই অঞ্চলের প্রতিবন্ধী ব্যক্তিদের দিকে । এরই সাথে এই করোনা কালে যেহেতূ মানুষের মানসিক স্বাস্থ্য খারাপ হচ্ছে তাই তার জন্যও একটি হেল্পলাইন নাম্বার জারি করা হয়েছে যাতে ফোন করলে মনস্তাত্ত্বিকের পরামর্শ পাওয়া যাবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)