তৃণমূলের দুই গোষ্ঠীর কোন্দলে উত্তপ্ত বাঁকুড়ার মেজিয়া,অবরুদ্ধ ৬০নং জাতীয় সড়ক

Rangamati Express
0

 


তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত বাঁকুড়ার মেজিয়া, এক গোষ্ঠীর হামলায় প্রতিবাদে অপর গোষ্ঠী  অবরুদ্ধ করল জাতীয় সড়ক ।

ফের রাজনৈতিক হিংসায় উত্তপ্ত হয়ে উঠল বাঁকুড়ার মেজিয়া । সোমবার রাত্রি নটা নাগাদ মেজিয়া বাগানগোড়ায় ঘটে এই ঘটনা। ঘটনার সূত্রপাত শংকর শর্মা নামে এক রেশন ডিলারের বাড়ি থেকে। এই রেশন ডিলারের উপর রবি গোপ ও তার ছেলে বিশ্বজিৎ গোপ তার অনুগামীদের নিয়ে  চড়াও হয় বলে অভিযোগ। সেইখানে বিশাল শর্মা ও অভিষেক শর্মা নামে রেশন ডিলারের বাড়ির দুই সদস্যের মাথায় চোট লাগে বলে অভিযোগ। সে হামলার বিরুদ্ধে স্থানীয় এক বাউরি পাড়ার বেশকিছু তৃণমূল যুব কংগ্রেসের সদস্য প্রতিবাদ জানাই। আর এতেই ঘটে বিপত্তি। যুব তৃণমূল কংগ্রেসের সদস্যদের উপর হামলার অভিযোগ ওঠে বিশ্বজিৎ গোপ,রবি গোপ ও তার অনুগামীদের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদ চেয়ে বাঁকুড়া রানীগঞ্জ 60 নম্বর জাতীয় সড়ক অবরোধ করে যুব তৃণমূল। তৃণমূল নেতা রবি লোচন গোপ ও  বিশ্বজিৎ গোপের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবিতে প্রায় এক ঘণ্টা ধরে চলে এই অবরোধ। অবশেষে পুলিশি আশ্বাসে অবরোধ তুলে নেন অবরোধকারীরা ।


বর্তমানে মেজিয়ার বুকে তৃণমূলের  যুব সংগঠন দিনের-পর-দিন চাঙ্গা হচ্ছে। আর তা সহ্য করে উঠতে পারছেন না তৃণমূলেরই একশ্রেণীর গোষ্ঠী। তারা ভাবছেন এই যুব সংগঠন আগামী দিনে হয়তো তাদের সিন্ডিকেট রাজ ধ্বংস করে দিতে পারে।তাই তারা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে এই যুব সংগঠনকে শেষ করার। সংবাদমাধ্যমের সামনে এমনই প্রতিক্রিয়া দিলেন মেজিয়া  ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি বিপ্লব দুবে। যদিও অভিযুক্তদের কোনো প্রতিক্রিয়া উঠে আসেনি।

মেজিয়ায় এই রাজনৈতিক হিংসার ঘটনা এই প্রথম নয়। বেশ কয়েকবারই সংবাদ শিরোনামে উঠে এসেছে মেজিয়ার রাজনৈতিক হিংসার সংবাদ। তার পরেও এই গোষ্ঠী কোন্দল এড়াতে  দল কি কোন ব্যবস্থা গ্রহণ করেছে ? সে প্রশ্ন তুলছেন তৃণমূল কর্মীদের একাংশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)