প্রাথমিক শিক্ষকদের পেশাগত সমস্যা নিয়ে জেলা বিদ্যালয় পরিদর্শক কে ডেপুটেশন দিল UUPTWA

Rangamati Express
0


নিজস্ব সংবাদদাতা , বাঁকুড়া : পশ্চিমবঙ্গের সর্ববৃহৎ অরাজনৈতিক শিক্ষক সংগঠন উস্থি ইউনাইটেড প্রাইমারী টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন দীর্ঘদিন ধরে প্রাথমিক শিক্ষক দের পেশাগত সমস্যার জন্য আন্দোলন করে আসছে। শুক্রবার উস্থি বাঁকুড়া জেলার তরফ থেকে উৎসশ্রী পোর্টালে প্রাথমিক শিক্ষক-শিক্ষিকা দের বদলি সংক্রান্ত সমস্যা সহ অন্যান্য পেশাগত সমস্যা যেমন GPF এর হিসাব, সার্ভিস বুক সময়মত আপডেট, পেনশন চালুর ক্ষেত্রে হয়রানি সহ একাধিক সমস্যা নিয়ে বাঁকুড়া জেলা বিদ্যালয় পরিদর্শক (প্রাথমিক) এর কাছে স্মারকলিপি প্রদান করা হয়। সংগঠনের তরফ থেকে উপস্থিত ছিলেন রাজ্য গভর্নিং বডি সদস্যা সবিতা কুন্ডু, জেলা সভাপতি অরিন্দম খাড়া, জেলা সম্পাদক অরিন্দম মণ্ডল, অনশনকারি বিশ্বজিৎ ধারা সহ একাধিক শিক্ষক।

সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বাঁকুড়া জেলা বিদ্যালয় পরিদর্শক (প্রাথমিক) এর সাথে সমস্যাগুলি নিয়ে আলোচনা হয়। উনার এক্তিয়ারভূক্ত বিষয়গুলি সমাধান ও অন্যান্য বিষয় ঊর্ধ্বতন কতৃপক্ষের নজরে আনতে উনি সদর্থক ভূমিকা নেবেন বলে কথা দিয়েছেন। 

কর্মসূচি শেষে সংগঠনের তরফ থেকে জেলা সভাপতি অরিন্দম খাড়া মহাশয় জানান, "আমরা আশাবাদী কতৃপক্ষ সমস্যা সমাধানে উপযুক্ত পদক্ষেপ  নেবেন। অন্যথায় রাজ্য নেতৃত্বের নির্দেশ সাপেক্ষে পথেই দেখা হবে।"

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)