টানটান উত্তেজনায় সম্পন্ন হল পলসোনা ক্লাবের পরিচালনায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

Rangamati Express
0


শুভেন্দু লায়েক, বড়জোড়া : একবিংশ শতকে এসে ফুটবল খেলা দুই শতাধিক দেশের ২৫০ মিলিয়নেরও অধিক খেলোয়াড় খেলে থাকেন। এর ফলে ফুটবল বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ও প্রচলিত খেলা হিসেবে স্বীকৃতি পেয়েছে। 

বাংলাতেও বলা হয়ে থাকে "সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল"।  ফুটবলের সাথে বাঙালির আবেগ উচ্ছ্বাস জড়িয়ে থাকে। সারা বাংলার সাথে সাথে বাঁকুড়া জেলার প্রত্যান্ত এলাকা গুলোতেও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জেলার বড়জোড়া ব্লকের পলসোনা ক্লাবের পরিচালনায় রানিং ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়ছিল।


 শনিবার পলসোনা ফুটবল ময়দানে টুর্নামেন্টের চুড়ান্ত পর্যায়ের খেলাটি অনুষ্ঠিত হল। মুখোমুখি প্রতিদ্বন্দ্বী দুই দল বাঁকুড়া পশাসডিহা ফুটবল টিম এবং অঞ্জন একাদশ। টানটান উত্তেজনার মধ্যে অঞ্জন একাদশ ১-০ গোলে জয়লাভ করেন। বিজয়ী ও বিজীত দলকে সুদৃশ্য ট্রফি সহ একাধিক পুরস্কারে পুরস্কৃত করা হয়। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কৃত করা হয় অঞ্জন একাদশ দলের নিমাই লোহার কে। এই চূড়ান্ত পর্যায়ের খেলায় ফুটবলপ্রেমী দর্শকদের উপস্থিতি ও উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বড়জোড়া পঞ্চায়েত সমিতির সদস্য কালিদাস মুখার্জী, বড়জোড়া গ্রাম পঞ্চায়েতের সদস্য স্নেহা মুখার্জি, বিশিষ্ট সমাজসেবী মহম্মদ ওয়েস, রাজীব ঘোষাল সহ একাধিক ব্যাক্তিত্ব।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)