ভুল করেও এই দিকে ঘড়ি রাখবেন না, এটাই যমের দিক

Rangamati Express
0
বাস্তুশাস্ত্রে দিকনির্দেশকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।  বাস্তুশাস্ত্রে বিশ্বাসী লোকেরা বাস্তু অনুসারে সবকিছু রাখতে পছন্দ করেন।  বাস্তুতে বলা আছে কোন বস্তু কোন দিকে রাখলে বাস্তু দোষ হয় না এবং কোন বস্তু কোন দিকে রাখলে নেতিবাচক শক্তি আসে।  বাস্তুতেও ঘড়ির খুব গুরুত্ব ধরা হয়।  আপনিও যদি বাস্তুতে বিশ্বাস করেন, তাহলে আমরা আপনাকে বলি কোন দিকে ঘড়ি রাখা শুভ এবং কোন দিকে ঘড়ি রাখা উচিত নয়।

 1) ভুল করেও এই দিকে ঘড়ি রাখবেন না:-বাস্তুশাস্ত্রে দিকনির্দেশনা খুবই গুরুত্বপূর্ণ। কারণ বাস্তু অনুসারে ঘড়ি কখনই দক্ষিণ দিকে রাখা উচিত নয়।  এটা বিশ্বাস করা হয় যে দক্ষিণ দিকটি যমের দিক।  এমন অবস্থায় ঘড়ির কাঁটা এদিক দিয়ে বেঁধে রাখা অশুভ বলে মনে করা হয়।  এ ছাড়া বাস্তুতে পশ্চিম দিকে ঘড়িও নিষিদ্ধ।


2) মূল দরজায় ঘড়ি লাগাবেন না:- বাস্তু মতে বাড়ির প্রধান দরজায় ঘড়ি রাখা উচিত নয়।  এমনটা বিশ্বাস করা হয় যে এটি করলে ঘরে নেতিবাচক শক্তি বাস করে এবং বাড়ির লোকেদের মধ্যে উত্তেজনা বজায় থাকে।  আপনি যদি আপনার বাড়িতে শান্তি বিরাজ করতে চান এবং মানুষের মধ্যে ভালবাসা চান, তবে মূল দরজায় ঘড়ি লাগাতে ভুলবেন না।


3) কোন দিক দেখতে হবে:- বাস্তু মতে ঘড়ি সবসময় বাড়ির পূর্ব ও উত্তর দিকে রাখা উচিত।  ঘড়িটি এই দিকে রাখলে ঘরে ইতিবাচক শক্তি আসে এবং মানুষের মধ্যে ভালবাসা বজায় থাকে।  আপনিও যদি ঘরে প্রেম বজায় রাখতে চান তবে ঘড়িটি কেবল পূর্ব বা উত্তর দিকে রাখুন।

4) ভাঙা ঘড়ি ঘরে রাখবেন না:- বস্তু অনুসারে বাড়িতে ভাঙা ঘড়ি রাখা অশুভ বলে মনে করা হয়।  যাঁদের বাড়িতে ভাঙা ঘড়ি বা বন্ধ ঘড়ি থাকে, তাঁদের বাড়িতে সর্বদা দুর্ভোগ থাকে এবং তাঁরা নেতিবাচক শক্তি অনুভব করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)