আজই এই অমাবস্যায় করুন লবঙ্গের এই প্রতিকার, সঙ্গে সঙ্গে দূর হয়ে যাবে সব খারাপ কাজ

Rangamati Express
0
লবঙ্গ, পূজা এবং প্রতিটি ধর্মীয় কাজে ব্যবহৃত হয়।  লবঙ্গ পূজাতে অন্যতম প্রধান উপকরণ হিসেবে বিবেচিত হয়েছে।  লবঙ্গ মসলা ও ওষুধ হিসেবেও ব্যবহৃত হয়।জ্যোতিষশাস্ত্রে  লবঙ্গ পূজা করার অনেক পদ্ধতি বলা হয়েছে, যা করলে আপনি আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি আনতে পারেন।  যারা ব্যবস্থা গ্রহণ ইত্যাদিতে বিশ্বাসী তারা এই ব্যবস্থাগুলি চেষ্টা করতে পারেন।  জানেন কি লবঙ্গের কোন প্রতিকার ঘরে সুখ-সমৃদ্ধি আনে এবং কোন খারাপ কাজ নষ্ট করে?


শনিবার একটি পাত্রে কর্পূরের সঙ্গে 5টি লবঙ্গ এবং 3টি বড় এলাচ জ্বালিয়ে পুরো বাড়িতে আগুন দেখান, এটি বাড়ির নেতিবাচক শক্তি নষ্ট করে এবং ইতিবাচকতা ছড়িয়ে দেয়।  কর্পূর পোড়ালে যে গন্ধ আসে তা বাতাসে উপস্থিত ব্যাকটেরিয়া ও ভাইরাসকে ধ্বংস করে।  এতে রোগ ইত্যাদি ছড়ানোর সম্ভাবনা কমে যায়।

 চাকরির ইন্টারভিউ দিতে গেলে মুখে একজোড়া লবঙ্গ নিয়ে চলে যান।  সেই জায়গায় পৌঁছে লবঙ্গের টুকরোগুলো মুখ থেকে সরিয়ে ফেলুন।  সাক্ষাত্কারে সাফল্যের জন্য প্রার্থনা করার পরে ভিতরে যান, এটি সাফল্য এনে দেয় বলে বিশ্বাস করা হয়।

 আপনি যদি খুব পরিশ্রম করেও আশানুরূপ ফল না পান, বা আপনি যদি সারাক্ষণ আর্থিক সমস্যায় ঘেরা থাকেন, তাহলে হনুমানজির সামনে এক জোড়া লবঙ্গ রাখুন এবং মঙ্গলবার সরিষার তেলের প্রদীপ জ্বালান।  আপনার সমস্যা দূর হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)