বাস্তুর এই নিয়মগুলি মেনে চললে ঘরে অর্থের বৃষ্টি হবে, নেতিবাচক শক্তি দূর হবে।

Rangamati Express
0
কোনো বাড়িতে বাস্তু দোষ থাকলে সেই বাড়ির সুখ-শান্তি চলে যায়।  আসলে, বাস্তুশাস্ত্রে, বাড়িতে রাখা জিনিস এবং সাজসজ্জার পদ্ধতির একটি বড় গুরুত্ব রয়েছে।  বাস্তুতে বাড়ির সাজসজ্জা সম্পর্কে অনেক কিছু বলা হয়েছে, যার ফলে বাড়ির পরিবেশ থাকে মনোরম ও শান্ত।  বাস্তু অনুসারে ঘরকে যদি সঠিকভাবে সাজানো হয়, তাহলে ইতিবাচক শক্তি বজায় থাকে এবং বাড়ির সদস্যদের মধ্যে ভালবাসা বজায় থাকে।  সেই সঙ্গে রয়েছে সুখ, সমৃদ্ধি ও সম্পদের বৃষ্টি।  আসুন আপনাকে কিছু বিশেষ টিপস সম্পর্কে বলি।

 1) বাস্তুশাস্ত্র অনুসারে, একটি প্রবাহিত নদী, সোনার মাছ বা বাড়িতে একটি ছোট ঝর্ণা স্থাপন করে বাস্তু দোষ দূর করা যায়।  আর টাকার অভাব নেই।

2) প্রত্যেক বাড়িতেই পুজো হয়, কিন্তু মানুষ রোজ কর্পূর জ্বালায় না। বাস্তুশাস্ত্র অনুসারে, ঘরে নিয়মিত কর্পূর জ্বালালে নেতিবাচক শক্তি দূর হয় এবং সুখ শান্তি আসে।

3) ঘরের বাস্তু দোষ দূর করতে প্রতিদিন পুজোর পর তেজপাতা পোড়াতে হবে।  এটি নেতিবাচক শক্তি দূর করে।  এবং রোগ ইত্যাদি থেকে মুক্তি পান।

4) আবর্জনা ইত্যাদি কখনই বাড়ির প্রবেশদ্বারে রাখা উচিত নয়।  সব সময় পরিচ্ছন্নতার কথা মাথায় রেখে প্রবেশদ্বার পরিষ্কার রাখতে হবে।

5) বাস্তুশাস্ত্রে বাড়ির রান্নাঘর এবং সেখানে রাখা জিনিসের অনেক গুরুত্ব রয়েছে।  যে রান্নাঘরে ভাঙা বাসন রাখা হয়, সেখানে সর্বদা দুর্ভোগের পরিবেশ থাকে এবং দেবী লক্ষ্মীও বিরক্ত হন।  আপনার রান্নাঘরে বাসন ভাঙ্গা থাকলে তা আজই ফেলে দিন।

6) ভুল করেও সিঁড়ির নিচে বা শোবার ঘরে মন্দির তৈরি করবেন না।  এটি বাস্তু ত্রুটি বলে মনে হচ্ছে।

7) বাড়ির প্রধান গেটে কখনই কালো রং করবেন না।  এমনটা বিশ্বাস করা হয় যে এর ফলে ঘরের সুখ-সমৃদ্ধি চলে যায় এবং আর্থিক সংকটে পড়তে হয়।

 8) ঘরের ভিতরে প্রতিদিন ভজন, মন্ত্র ইত্যাদি শুনুন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)