100MP ক্যামেরা, 4,500mAh ব্যাটারি সহ Honor X8a স্মার্টফোন লঞ্চ হল, জানুন দাম ও বৈশিষ্ট্যগুলি সম্পর্কে

Rangamati Express
0



স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান Honor তাদের নতুন স্মার্টফোন Honor X8a লঞ্চ করেছে।  সংস্থাটি এই স্মার্টফোনটি যুক্তরাজ্য, মালয়েশিয়া এবং সংযুক্ত আরব আমিরাতে নিয়ে এসেছে। 

 ফোনটিতে 6GB এবং 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে।  এই Honor স্মার্টফোনটি MediaTek Helio G88 SoC প্রসেসর দিয়ে সজ্জিত।  এইভাবে, কোম্পানি অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্য সহ এই ফোনটি চালু করেছে।  

আসুন আমরা এই স্মার্টফোনটির স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিত জেনে নিই।


কোম্পানি UK-তে Honor X8a-এর 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্ট এনেছে EUR 220 (প্রায় 19,500 টাকা)।  

বর্তমানে, এটি ইউকে-তে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ একমাত্র বৈকল্পিক।  অন্যদিকে, মালয়েশিয়ার গ্রাহকরা শুধুমাত্র 8GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে পারবেন,

 যার দাম RM 999 (19,200 টাকা)।  শীঘ্রই কোম্পানি UAE-তেও এই ফোনের প্রি-অর্ডার শুরু করতে পারে।


সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল যে ব্যবহারকারীরা 14 ফেব্রুয়ারির আগে Honor X8a-এর প্রি-অর্ডার করবেন তারা Honor Band 6 বিনামূল্যে পাবেন।  

15 ফেব্রুয়ারি থেকে ফোনটির ডেলিভারি শুরু হবে বলে আশা করা হচ্ছে।  কোম্পানি মালয়েশিয়ায় Honor X8a তিনটি রঙের বিকল্পে লঞ্চ করেছে – মিডনাইট ব্ল্যাক, টাইটানিয়াম সিলভার এবং সায়ান লেক। 

 আশা করা হচ্ছে যে Honor শীঘ্রই বিশ্ব বাজারে তাদের নতুন স্মার্টফোন পেশ করবে।  এবার জেনে নেওয়া যাক এর স্পেসিফিকেশন সম্পর্কে।


এই Honor স্মার্টফোনটিতে একটি 6.7-ইঞ্চি ফুল HD + LCD ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 90Hz। ফোনটি MediaTek Helio G88 SoC প্রসেসর দিয়ে সজ্জিত।  

ফোনটি 6GB RAM + 128GB এবং 8GB RAM + 128GB স্টোরেজ বিকল্পে পাওয়া যাচ্ছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)