কঠোর পরিশ্রম করেও সফলতা ছুটে যাচ্ছে, তাই এই বাস্তু টিপসটি ব্যবহার করে দেখুন

Rangamati Express
0


অনেক মানুষ আছে যারা খুব পরিশ্রম করে, তবুও তারা তাদের কাজে সফলতা পায় না।  আসলে বাস্তুর প্রত্যেকের জীবনে ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব রয়েছে।  যদি কারো বাড়িতে বাস্তু দোষের প্রভাব পড়ে তাহলে সেই বাড়ির সমস্ত সদস্যরা অস্থির থাকে।  অনেক সময় এমন হয় যে প্রায় সফলতা আসতেই থাকে, যে কারণে কাজ নষ্ট হয়ে যায়।আমরা সেই লোকদের জন্য কিছু বিশেষ বাস্তু টিপস নিয়ে এসেছি যারা আপনাকে আরও খারাপ করতে সাহায্য করতে পারে।  রাতে ঘুমানোর সময় আপনাকে এই ব্যবস্থাগুলি করতে হবে।  আসুন জেনে নেই সেই বিশেষ ব্যবস্থা সম্পর্কে।


1) গীতা বা সুন্দরকাণ্ড বালিশের নিচে রেখে ঘুমান:- বাস্তু টিপসে গীতা এবং সুন্দরকাণ্ডকে অত্যন্ত গুরুত্ব দেওয়া হয়।  যারা বাস্তু দোষে অস্থির, লাখো চেষ্টা করেও তাদের কাজ হচ্ছে না।  এ ধরনের লোকেরা গীতা ও সুন্দরকাণ্ডকে বালিশের নিচে রেখে ঘুমায়।  বাস্তু অনুসারে, এই ব্যবস্থাগুলি খুব কার্যকর।


2) আস্ত মুগ ডাল বালিশের নিচে রাখুন:- বুধের খারাপ প্রভাবে যারা সমস্যায় পড়েছেন।  মঙ্গলবার রাতে বালিশের নিচে সাদা কাপড়ে গোটা মুগ ডাল বেঁধে রাখতে হবে।  এতে করে বুধের অশুভ প্রভাব কমে যায় এবং আয়ের পথ খুলে যায়।  এর পাশাপাশি যে বাড়িতে স্বামী-স্ত্রীর সম্পর্কে ফাটল দেখা দেয়, সেখানেও এই প্রতিকার তাদের সম্পর্কের মধ্যে মাধুর্য আনে।

3) বালিশের নিচে লোহার বাস্তু রাখুন:- যাদের উপর রাহু-কেতুর অশুভ প্রভাব থাকে এবং খারাপ স্বপ্ন বিরক্ত করে।  তাদের প্রতি রাতে ঘুমানোর আগে একটি লোহার জিনিস যেমন চাবি বা কাঁচি ইত্যাদি বালিশের নিচে রাখা উচিত।

4) বালিশের নিচে সিঁদুরের বাক্স রাখুন:-সোমবার রাতে বালিশের নিচে সিঁদুরের বাক্স রেখে ঘুমিয়ে পরদিন মঙ্গলবার সকালে সেই সিঁদুরটি হনুমানজিকে অর্পণ করলে মঙ্গল অশুভ দূর হয়।  আর বন্ধ কাজও হয়ে যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)