পার্সে এই জিনিসগুলো রাখলে রেগে যান মা লক্ষ্মী, জেনে নিন কী করবেন

Rangamati Express
0


বাস্তুশাস্ত্র আমাদের জীবনে একটি বড় প্রভাব ফেলে।  বাস্তুশাস্ত্রে এমন অনেক বিষয়ের কথা বলা হয়েছে যা সরাসরি আমাদের জীবনকে প্রভাবিত করে।  প্রায় সকলেরই পার্স থাকে, তাই আজ আমরা পার্স সংক্রান্ত কিছু বিশেষ জিনিস সম্পর্কে বলতে যাচ্ছি।  বাস্তু অনুসারে, যারা অপ্রয়োজনীয় জিনিস পার্সে রাখেন, মা লক্ষ্মী তাদের উপর ক্রুদ্ধ হন।তাই আজ আমরা জানাব আপনার পার্সে কী কী জিনিস রাখা উচিত আর কী নয়।  আপনি যদি বাস্তুর এই নিয়মগুলি মেনে চলেন তবে অর্থের সংকট আপনাকে কখনই কষ্ট দেবে না।


 কী কী জিনিস পার্সে রাখা উচিত নয়:- 

1) বিকৃত নোট রাখবেন না:- আপনার পার্সে কখনও বিকৃত নোট রাখবেন না।  এটা বিশ্বাস করা হয় যে যারা তাদের পার্সের ভিতরে ছেঁড়া নোট রাখেন তাদের সবসময় অর্থের অভাব থাকে।  বাস্তুতে এই ধরনের নোট রাখা নিষেধ।



2) পার্সে বর্জ্য কাগজ রাখবেন না:- অনেকের একটা অভ্যাস আছে যে মানুষ সেই কাগজগুলো পার্সে রাখে যেগুলো কোনো কাজে আসে না।  বাস্তুশাস্ত্র অনুসারে, পার্সে বর্জ্য কাগজ রাখলে নেতিবাচক শক্তি বাড়ে এবং অর্থের সংকট আপনাকে বিরক্ত করে।


3) সময়ে সময়ে পার্স পরিষ্কার করুন:- বাস্তু অনুসারে, আপনার সময় সময় আপনার পার্স পরিষ্কার করা উচিত।  অন্যথায় মা লক্ষ্মী আপনার উপর ক্রুদ্ধ হন এবং এটি সরাসরি আপনার আয়কে প্রভাবিত করে।


এই জিনিসগুলি আপনার পার্সে রাখুন:-

 1) আপনার পার্সে লক্ষ্মী মাতার ছবি রাখুন। এটি বাস্তুতে শুভ বলে মনে করা হয়।  কিন্তু মনে রাখবেন যে আপনি সময়ে সময়ে এই ছবি পরিবর্তন করতে থাকেন।

2) বাস্তুতেও শ্রীযন্ত্রকে অত্যন্ত গুরুত্ব দেওয়া হয়।  যারা মানিব্যাগে শ্রীযন্ত্র রাখেন তাদের প্রতি মা লক্ষ্মী প্রসন্ন হন।  কারণ শ্রীযন্ত্রকে দেবী লক্ষ্মীর রূপ বলে মনে করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)