মাত্র দুটি লবঙ্গের এই প্রতিকারে দূর হবে সব অসুবিধা, ব্যবহার করুন এইভাবে

Rangamati Express
0


প্রায়শই জ্যোতিষীরা এমন প্রতিকার বলে থাকেন যা ব্যয়বহুল এবং খুব কঠিন। এসব ব্যবস্থা করতেও অনেক সময় লাগে। আপনি যদি এটি করতে না পারেন তবে তার জন্যও কিছু সহজ কৌশল বলা হয়েছে। এই কৌশলগুলি করা খুব সহজ, এগুলি করতে কোনও খরচ নেই। সবচেয়ে বড় কথা হল তারা তাৎক্ষণিক প্রভাব দেখায়।পূজার আবৃত্তি যাই হোক না কেন, তাতে লবঙ্গ অবশ্যই ব্যবহার করা হয়। কেন এমন হয় জানেন? প্রকৃতপক্ষে, লবঙ্গ একটি অত্যন্ত শক্তিশালী ওষুধ যা পূজার সময় দেবতাদের নিবেদন করা হয়। এটি নিজেই তীব্র শক্তিতে পূর্ণ। আচার্য অনুপম জলির মতে, কিছু সহজ ব্যবস্থা গ্রহণ করে আপনি লবঙ্গের এই শক্তির সদ্ব্যবহার করতে পারেন। জেনে নিন এমনই কিছু ব্যবস্থার কথা, যা বদলে দিতে পারে আপনার ভাগ্য।


যেকোনো কাজ সম্পন্ন করতে:-

 আপনি যদি খুব গুরুত্বপূর্ণ কাজে বাইরে যাচ্ছেন তবে দুটি লবঙ্গ মুখে রাখুন। এর পর ভগবানকে স্মরণ করে ঘর থেকে বের হয়ে যান। এই লবঙ্গগুলো সারাক্ষণ চিবিয়ে খেতে থাকুন। যখন আপনি আপনার গন্তব্যে পৌঁছাবেন, আপনার মুখে চিবানো লবঙ্গের অবশিষ্ট টুকরোটি থুতু দিন। এর মাধ্যমে আপনি অবশ্যই সেই কাজে সফলতা পাবেন।


 যদি কোনও রাশিতে কালসর্পদোষ থাকে, তবে তার জন্য অনেক ব্যয়বহুল প্রতিকার নির্ধারিত হয়। লবঙ্গের প্রতিকারও এই ত্রুটি দূর করতে পারে। শুক্লপক্ষের যেকোনো সোমবার থেকে প্রতিদিন শিবলিঙ্গে লবঙ্গ অর্পণ করা শুরু করুন। এর পর পরের 40 দিন একটানা এভাবে করতে থাকুন। এটি কালসর্পদোষের সমস্ত পার্শ্বপ্রতিক্রিয়ার অবসান ঘটায় এবং এটি শুভ ফল দিতে শুরু করে।



বাড়িতে আর্থিক সংকট থাকলে শুক্রবার মা লক্ষ্মীকে গোলাপ ফুল ও দুটি লবঙ্গ অর্পণ করুন। এর পরপরই একটি লাল রঙের কাপড়ে 5টি লবঙ্গ এবং 5টি কুঁড়ি বেঁধে আপনার বাড়ির সেফের মধ্যে রাখুন। আপনার যদি অবিলম্বে অর্থের প্রয়োজন হয় তবে এই কৌশলটি অবশ্যই করা উচিত। এই প্রতিকারটি দেখতে যতটা সহজ, তবে এটি আরও কার্যকর।


 অনেক সময় এমনও হয় যে জীবনে অনেক সমস্যা দেখা দেয়। এসব সমস্যার কোনো সমাধান কাজ করে না। এমন পরিস্থিতিতে মঙ্গলবার বজরং বালির মূর্তির সামনে জুঁই তেলের প্রদীপ জ্বালান। এই প্রদীপ জ্বালানোর আগে এতে দুটি লবঙ্গ রাখুন। প্রদীপ জ্বালানোর পর হনুমান চালিসা পাঠ করুন। 21টি মঙ্গলবার এই প্রতিকার ক্রমাগত করা হলে সমস্ত খারাপ কাজ দূর হতে শুরু করে।




এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না। কোনো প্রতিকার গ্রহণের আগে সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)