আপনি কি আপনার ভাগ্য উজ্জ্বল করতে চান? তাহলে বাড়িতে নিয়ে আসুন গণেশের মূর্তি

Rangamati Express
0
হিন্দু ধর্মে যেকোনো পূজার আগে গণেশের পূজা করা হয়।  গণেশ জির মূর্তি অবশ্যই প্রতিটি বাড়িতে পাওয়া যায়।  এমনটা বিশ্বাস করা হয় যে কোনও শুভ কাজ শুরু করার আগে গণেশের পুজো করলে সমস্ত কাজ ভালভাবে সম্পন্ন হয়।  বাস্তুশাস্ত্রেও গণেশের মূর্তি সম্পর্কিত কিছু ব্যবস্থার কথা বলা হয়েছে, যা করলে বাড়ির দুর্ভাগ্য ভাগ্যে পরিণত হয় এবং সকলেই সাফল্য লাভ করে।  আজকের প্রবন্ধে আমরা বাস্তুর এমনই কিছু নিয়মের কথা বলতে যাচ্ছি, যা মেনে চললে বাস্তুর ত্রুটি দূর হয়।  আর সুখ-সমৃদ্ধি থাকে।  


1) সৌভাগ্যর জন্য:- বাড়িতে গণেশের মূর্তি রাখুন যাতে বাড়ির সর্বত্র সুখ শান্তি থাকে এবং সকলেই সাফল্য পান।  বাস্তু অনুসারে, হলুদ দিয়ে গণেশের মূর্তি সাজালে ঘরে সৌভাগ্য আসে।  সেই সঙ্গে সুখ, শান্তি ও ইতিবাচক শক্তিও বজায় থাকে।


2) শুভ ফল পেতে:- বাস্তু অনুসারে, শুভ ফল পেতে হলে গণেশ জিকে হলুদ বস্ত্র দিয়ে সাজাতে হবে।  এটি করলে গণেশ প্রসন্ন হন এবং শুভ ফল পাওয়া যায়।

3) মূর্তিটি গোবর দিয়ে মাখানো জায়গায় রাখুন:- হিন্দু ধর্মে গরুকে পূজনীয় মনে করা হয়।  আসলে, কথিত আছে যে গোবরে মাখানো জায়গায় গণেশের মূর্তি স্থাপন করা শুভ বলে মনে করা হয়।  এটি আপনার দুর্ভাগ্যকে সৌভাগ্যে পরিণত করে।

4) স্ফটিক মূর্তি থেকে বাস্তু দোষ দূর হয়:- বাস্তু অনুসারে, ঘরে গণেশের পাশাপাশি লক্ষ্মীর স্ফটিক মূর্তি রাখলে ধন ও সৌভাগ্য বৃদ্ধি পায়।  এতে ঘরে বিদ্যমান বাস্তু দোষ দূর হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)