আপনার বসার ধরন দেখেই আপনার স্বভাব জানা যায়, জানুন এই প্রতিবেদনে

Rangamati Express
0

রাশিফল ​​দেখে যেমন ভবিষ্যৎ জানা যায়, তেমনি সমুদ্র শাস্ত্রে মানুষের উঠা-বসা দেখে তার স্বভাব ও ব্যক্তিত্ব জানা যায়।  সমুদ্র শাস্ত্রে চেয়ারে বসার পদ্ধতির ভিত্তিতে ব্যক্তির স্বভাব জানা যায়।  আসলে প্রতিটি মানুষের বসার ধরন আলাদা।  এমন পরিস্থিতিতে, আজ এই নিবন্ধের মাধ্যমে আমরা আপনাকে জানাতে যাচ্ছি চেয়ারে বসার স্টাইল আপনার সম্পর্কে কী বলে।  চলুন বিস্তারিত জেনে নিই।


1) একটি চেয়ারে আড়াআড়ি পায়ে বসা:- যারা চেয়ারে বসার সময় আড়াআড়ি পায়ে বসে থাকে বা পা উপরের দিকে রেখে বসে থাকে, তাদের স্বভাব খুবই লাজুক।  এই ধরনের লোকেরা কোনও বিতর্ক এড়াতে এবং নিজের মধ্যে খুশি থাকার চেষ্টা করে।


2) চেয়ারে বসার সময় পা ও পিঠ সোজা রাখা:- অনেকে যখন চেয়ারে বসেন, তারা তাদের পা এবং পিঠ সোজা রাখে।  আসলে, সমুদ্রবিজ্ঞান অনুসারে, এই ধরনের মানুষ আত্মবিশ্বাসে পরিপূর্ণ।  এবং তাদের জীবনে কঠোর শৃঙ্খলা অনুসরণ করুন।  এই গুণের কারণে তারা জীবনে অগ্রগতি অর্জন করে।

3) চেয়ারে বসার সময় হাঁটু একসাথে রেখে পায়ের ফাঁক রাখা:- সমুদ্র শাস্ত্রে বলা হয়েছে যে লোকেরা চেয়ারে বসে হাঁটু একসাথে রাখে এবং তাদের পায়ের আঙ্গুলের মধ্যে ফাঁক থাকে।  তাদের কোনো দায়িত্ববোধ কম থাকে।  তবে তাদের বিশেষত্ব হলো তারা আকর্ষণীয় ব্যক্তিত্বে সমৃদ্ধ।

4) ওপর থেকে পা সামান্য খোলা রেখে গোড়ালি বন্ধ করে বসতে হবে:- সমুদ্র শাস্ত্র অনুসারে, যারা চেয়ারে বসে পা উপরের দিক থেকে সামান্য খোলা রাখেন এবং গোড়ালি বন্ধ রাখেন, তারা কঠোর পরিশ্রম করা থেকে পালিয়ে যান।  নাকি আমাদের বলা উচিত যে তারা অলস।  আসলে তাদের একাগ্রতার অভাব।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)