ভুল করেও এভাবে জুতা-চপ্পল রাখবেন না, ভাগ্য খারাপ হয়ে যেতে পারে

Rangamati Express
0


বাস্তু আমাদের জীবনে বড় প্রভাব ফেলে।  আসলে, ইতিবাচক এবং নেতিবাচক নিয়ম বাস্তুতে বলা আছে।  এর সাথে ঘরে রাখা জিনিসপত্রের দিক ও অবস্থাও বলা হয়।  কারণ ঘরে রাখা জিনিসগুলো যদি ঠিকমতো না রাখা হয় তাহলে আমাদের জীবনে এর নেতিবাচক প্রভাব পড়ে।  যার কারণে বাড়ির সদস্যদের সমস্যায় পড়তে হয়।  আজ, এই নিবন্ধের মাধ্যমে, আমরা আপনাকে জুতা এবং চপ্পল সম্পর্কে বলতে যাচ্ছি, কীভাবে এবং কোন দিকে রাখা উচিত। চলুন এই বিষয়ে বিস্তারিত জানা যাক।


 1) জুতা কখনও ভিতরে বাইরে রাখবেন না:- বাস্তুতে সব কিছু বসানোর ব্যাপারে অনেক নিয়ম করা হয়েছে।  বাস্তুতে বলা হয়েছে জুতা ও চপ্পল কখনোই উল্টো করে রাখা উচিত নয়।  যে ঘরে জুতা ও চপ্পল উল্টো করে রাখা হয় সেখানে নেতিবাচক শক্তি বাস করে।  সেই সঙ্গে ঘরের সুখ-শান্তিও বিঘ্নিত হয়।


2) এখানে এবং সেখানে আপনার জুতা খুলুন:- হুট করে এখানে-সেখানে জুতা খুলে ফেলেন অনেকে।  জুতা বস্তুতে এভাবে ছড়িয়ে রাখা খুবই অশুভ বলে মনে করা হয়।  আসলে এটা করলে ঘরে দারিদ্র্য আসে এবং মানুষকে আর্থিক সংকটের মধ্যে দিয়ে যেতে হয়।


3) জুতা ও চপ্পল উত্তর ও পূর্ব দিকে রাখবেন না:- বাস্তুতে উত্তর ও পূর্ব দিকে জুতা ও চপ্পল রাখা নিষেধ।  আসলে এটি করলে ঘরে নেতিবাচক শক্তি আসে।  বাস্তুতে বলা হয়েছে যে এই দিকটি দেবী লক্ষ্মীর।  তাই এদিক-ওদিক যারা জুতা-চপ্পল রাখেন তাদের ওপর মা লক্ষ্মী ক্রুদ্ধ হন।


4) ঘরের দরজায় জুতা ও চপ্পল খুলে ফেলবেন না:- যারা ঘরের দরজায় জুতা-চপ্পলের স্তূপ রাখেন, তাদের জেনে রাখা উচিত তারা একেবারেই ভুল।  আসলে ঘরের শব্দে জুতা খুলে ফেললে ঘরে অশুভতা আসে।  আর এ নিয়ে বাড়ির লোকজনের মধ্যে বিরোধ দেখা দেয়।


5) জুতা ও চপ্পল কোন দিকে রাখবেন:- বাস্তু মতে জুতা ও চপ্পল ঘরের দক্ষিণ ও পশ্চিম দিকে রাখা উচিত।  যারা এই দিকে জুতা রাখেন, তাদের বাড়িতে শান্তির পরিবেশ থাকে এবং আর্থিক লাভের সম্ভাবনা থাকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)