আপনি কিভাবে ঘুমান? ঘুমানোর অবস্থান বলে দেবে আপনার ব্যক্তিত্ব।

Rangamati Express
0
মনোবিজ্ঞানের ভিত্তিতে, একজন ব্যক্তির ঘুমের উপায় তার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলে।  প্রতিটি মানুষের ঘুমানোর উপায় আলাদা।  কেউ সোজা ঘুমায়, কেউ উল্টো ঘুমায় বা  পাল্টে ঘুমায়, তবে এই পদ্ধতিটি একজন ব্যক্তির স্বভাব সম্পর্কেও বলে।  আপনার ঘুমের প্যাটার্ন আপনার সম্পর্কে কী বলে, তা জেনেনিন বিস্তারিত।

1) ভ্রূণের অবস্থান: এই অবস্থানে পা বুকের সাথে চাপা হয় এবং মুখটিও ঝোঁক অবস্থায় থাকে।  এই ধরনের ঘুমন্ত লোকেরা বাইরে থেকে একটি শক্তিশালী ব্যক্তিত্ব প্রদর্শন করে, কিন্তু ভিতর থেকে খুব নরম এবং দুর্বল।  তারা কোমল হৃদয়ের হয়।  এই লোকেরা বন্ধু হতে সময় নেয় কিন্তু একবার তারা মিশে গেলে তারা আরামদায়ক হয়।

2) পার্শ্ব অবস্থান: এই লোকেরা দৃঢ় এবং আপসহীন হতে পারে, যা সত্য থেকে অনেক দূরে।  বিপরীতে, তারা বেশ সামাজিক এবং সহজবোধ্য এবং তাদের ঘনিষ্ঠদের মধ্যে গভীর সম্পর্ক অনুভব করে।  উল্টো দিক হল যে তারা নির্বোধের পরিমাণে বিশ্বাস করতে পারে।

3) পেটের অবস্থান: পেটের উপর ঘুমালে শ্বাস-প্রশ্বাস এবং হজম ভালো হয়।  এই ধরনের মানুষ খুব বহির্মুখী হয়।তারা ঔদ্ধত্য এবং দৃঢ়তা প্রদর্শন করে।  তবে যেকোনো সমালোচনায় তারা রেগে যেতে পারেন।

4) পিছনের অবস্থান: এই জাতীয় অবস্থানে, লোকেরা তাদের পিঠের উপর সোজা হয়ে ঘুমায় এবং তাদের হাত এবং পা সোজা থাকে।  মজার বিষয় হল, এই অবস্থানটি তার ব্যক্তিত্বের সাথে ভালভাবে সম্পর্কযুক্ত কারণ তিনি সাধারণত সংযত প্রকৃতির।  তারা ছোট বিষয় নিয়ে ঝগড়া করতে পছন্দ করে না এবং উচ্চ নৈতিক মান আছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)