একজন ব্যক্তির আচরণ তার বুড়ো আঙুলের আকৃতি দ্বারা জানা যায়

Rangamati Express
0
একজন ব্যক্তির আচরণ তার বুড়ো আঙুলের আকৃতি দ্বারা জানা যায়, আপনি কেমন জানতে হলে দেখুন এই প্রতিবেদন

রাশিফল ​​দেখে যেমন মানুষের ভবিষ্যৎ জানা যায়, তেমনি সামুদ্রিক শাস্ত্রে মানুষের ভবিষ্যৎ বলা হয় তার শরীরের গঠনের ভিত্তিতে।  যদিও মানুষের শরীরে অনেক দাগ থাকে, কিন্তু কোন চিহ্নের অর্থ আমরা জানি না।  আসুন আমরা আপনাকে বলি যে সমুদ্রশাস্ত্র অনুসারে, আমাদের দেহে উপস্থিত প্রতিটি চিহ্নের অবশ্যই কোনও না কোনও অর্থ রয়েছে।আজ, এই নিবন্ধটির মাধ্যমে, আমরা বলতে যাচ্ছি যে আমরা একজন ব্যক্তির বুড়ো আঙুল থেকে জানতে পারি যে তিনি তার ক্যারিয়ারে কতটা সাফল্য অর্জন করবেন।  সামুদ্রিক শাস্ত্রে কিছু বলয়ের আকৃতি ও গঠন উল্লেখ করা হয়েছে, যা একজন ব্যক্তির মন ও প্রকৃতি প্রকাশ করে।


1) গোলাকার আকৃতির বুড়ো আঙ্গুলের মানুষ:- প্রতিটি মানুষের শরীরের গঠন ভিন্ন।  সমুদ্রশাস্ত্রে ভবিষ্যৎ নির্ণয় করা হয় আমাদের শরীরের গঠনের আকৃতি ও প্রকারের ভিত্তিতে।  এতে বলা হয়েছে যে যার বুড়ো আঙুলের সামনের অংশটি শঙ্কুময়, অর্থাৎ সেই ব্যক্তি বুদ্ধিমান এবং সৃজনশীল সম্ভাবনায় পূর্ণ।


2)প্রশস্ত বুড়ো আঙ্গুলের মানুষ:- সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যাদের বুড়ো আঙুলের সামনের অংশ চওড়া, তারা স্বভাবে খুব জেদি হয়।  এমতাবস্থায়, যারা সামনের ব্যক্তির আচরণ খুঁজে বের করতে চান, তখন তাদের বুড়ো আঙুলের আকৃতি দেখে প্রকৃতি সনাক্ত করা যায়।


3) বর্গাকার থাম্বস সহ মানুষ:- অনেকের সামনে থেকে বর্গাকার আকৃতির বুড়ো আঙুল থাকে।  এই ধরনের লোকেরা বুদ্ধিমান এবং আইন সম্পর্কে ভাল ধারণা রাখে।  তিনি সব ধরনের আইনি কৌশল সম্পর্কে সচেতন এবং বাস্তবতা মাথায় রেখে সিদ্ধান্ত নেন।

4) নিতম্বের আকৃতির বুড়ো আঙ্গুলের মানুষ:-আপনিও নিশ্চয়ই এমন মানুষ দেখেছেন যারা স্বভাবে তর্কপ্রিয়।  সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যে ব্যক্তির বুড়ো আঙুল কোমরের আকারে থাকে, তিনি তর্ক-বিতর্কে অনেক এগিয়ে থাকেন।  যদিও এমনও হতে পারে যে তিনি শারীরিকভাবে দুর্বল।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)