নস্ট্রাডামাসের ভবিষ্যদ্বাণী নিয়ে আতঙ্কিত গোটা বিশ্ব ।কেনো? দেখুন এই প্রতিবেদনে

Rangamati Express
0


আপনি নিশ্চয়ই ফরাসি নবী নস্ট্রাডামাসের ভবিষ্যদ্বাণীর কথা শুনেছেন।  1566 সালে মৃত্যুর আগে নস্ট্রাডামাস মোট 6338টি ভবিষ্যদ্বাণী লিখেছিলেন, এই ভবিষ্যদ্বাণীগুলিতে অনেক কিছু বলা হয়েছে। 

 এমনকি আমাদের পৃথিবীর শেষ কখন এবং কীভাবে ঘটবে, তাও বলা হয়েছে।  যারা নস্ট্রাডামাসের ভবিষ্যতবাণীতে বিশ্বাস করেন তারা বিশ্বাস করেন যে বিশ্বযুদ্ধ থেকে আমেরিকার ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে হামলা পর্যন্ত সব ঘটনাই নস্ট্রাডামাস তাদের ভবিষ্যদ্বাণীতে লিখে রেখেছিলেন।

  যাইহোক, আজ আমরা নস্ট্রাডামাসের আসন্ন কিছু ভবিষ্যদ্বাণী সম্পর্কে কথা বলব যা 2023 সাল সম্পর্কে অনেক কিছু বলে।

নস্ট্রাডামাস তার ২০২৩ সালের ভবিষ্যদ্বানীতে লিখে গিয়েছিলেন যে আকাশ থেকে আগুন বর্ষিত হবে, যা পৃথিবী ধ্বংসের কারণ হতে পারে। কিছু লোক মনে করেন এর ফলে একটি নতুন সভ্যতার উত্থান হবে।

 এছাড়া ২০২৩ সালে বিশ্বের জন্য নতুন আইন করা হবে। এছড়াও নস্ট্রাডামাস তার ২০২৩ সালের ভবিষ্যদ্বানীতে লিখে গেছেন, দীর্ঘ সাত মাস পৃথিবী ব্যাপী যুদ্ধ হতে পারে, যার ফলে বহু মানুষের প্রাণ যাবে। কেউ কেউ এটিকে তৃতীয় বিশ্বযুদ্ধ হিসেবে দেখছেন। 

সম্প্রতি রাশিয়া ও ইউক্রেনের গত কয়েক মাস ধরে যুদ্ধ চলছে। বর্তমানে চীন ও তাইওয়ান এর মধ্যেও বিরোধ চলছে। সুতরাং, আগামী দিনে পৃথিবীর জন্য বড় বিপদ ঘনিয়ে আসছে। এছাড়াও নস্ট্রাডামাস মঙ্গল গ্রহ নিয়েও একটি ভবিষ্যদ্বানী করেছেন।

 এর ফলে কিছু মানুষ বিশ্বাস করেন যে, আগামী দিনে মানুষ মঙ্গল গ্রহে পা রাখতে চলেছে। কেউ কেউ এটিকে মঙ্গল গ্রহে মানুষের পৌঁছানো সংক্রান্ত মিশনের একটি সাফল্য হিসেবে দেখছেন।

 কেউ কেউ নস্ট্রাডামাসের ভবিষ্যদ্বানীগুলি সত্য বলে মনে করেন আবার কেউ একে নিছক কাকতালীয় ঘটনা বলে অভিহিত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)