মার্চে গ্রহের গমনে এই ৪টি রাশির জন্য লটারি লাগবে, চাওয়ার আগেই পূরণ হবে সব ইচ্ছা।

Rangamati Express
0
এই বছরে, গ্রহগুলির উত্থান অনুসারে মার্চ মাসটি খুব সক্রিয় হতে চলেছে।  এই মাসে চারটি প্রধান গ্রহ পরিবর্তিত হচ্ছে। সাধারনত শুক্র মেষ রাশিতে, মঙ্গল মিথুনে, সূর্য ও বুধ মীন রাশিতে প্রবেশ করবে।

জ্যোতিষীদের মতে, এই মাসে বুধ গ্রহ দুবার পাড়ি দেবে।  প্রথমে এটি 16 মার্চ মীন রাশিতে প্রবেশ করবে, তারপর 31 মার্চ মেষ রাশিতে যাবে।  এইভাবে, এই চারটি গ্রহের স্থানান্তর সমস্ত রাশিকে প্রভাবিত করবে।  যদিও এটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে।  জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

1) মিথুনরাশি:-আগামী মাসে মঙ্গল শুধুমাত্র মিথুন রাশিতে প্রবেশ করবে।  এতে আপনার সিদ্ধান্তহীনতা দূর হবে।  এর পাশাপাশি ক্যারিয়ার সংক্রান্ত সিদ্ধান্তগুলোও উপকারী হবে।  বন্ধুদের সাহায্যে আপনি বড় কোনো কাজে সফলতা পাবেন।  অন্যদের মত নয়, আপনি ঝুঁকি নিয়ে এগিয়ে যাবেন এবং সফলও হবেন।  মার্চ মাস আপনার জন্য অনেক সুখবর নিয়ে আসছে।

2) কর্কট রাশি:- কর্কট রাশির যারা চাকরি করেন তাদের জন্য এই মাসটি খুবই গুরুত্বপূর্ণ।  তারা হঠাৎ নতুন সুযোগ পাবে, আপনি যদি তাদের দখল করতে পারেন তবে আপনি অনেক উন্নতি করবেন।  ব্যবসায়ও লাভ হবে।  মহিলাদের জন্য সময়টি বিশেষভাবে শুভ হয়ে উঠেছে।  বিদেশে পরিচিতি থাকবে যা আপনাকে জীবনে এগিয়ে যেতে সাহায্য করবে।

3)তুলা রাশি:- গ্রহের পরিবর্তনের কারণে মা লক্ষ্মীর আশীর্বাদ বিশেষভাবে থাকবে তুলা রাশির জাতকদের ওপর।  আপনার ভাল কাজের কারণে আপনি পদোন্নতিও পেতে পারেন।  চিন্তা না করে কোনো চুক্তি বা আইনি দলিলে স্বাক্ষর করবেন না।  শিক্ষার্থীদের জন্যও সময় অনুকূলে আসছে।  নতুন কোনো প্রকল্পের সঙ্গে যুক্ত হতে পারেন, যা লাভ বয়ে আনবে।

 4) মীন রাশি:- মার্চ মাসে 4টি গ্রহের স্থানান্তর বৃষ রাশির জাতকদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা তৈরি করছে।  তারা তাদের কর্মজীবনে অসাধারণ বৃদ্ধি পেতে পারে।  অফিসের পরিবেশও সম্পূর্ণ অনুকূল থাকবে, আধিকারিকদের সমর্থন থাকবে।  বেতন বৃদ্ধিও হতে পারে।  জীবনসঙ্গীর সাহায্যে আপনি যে কোনও বড় সংকট থেকে মুক্তি পাবেন।



এখানে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এবং শুধুমাত্র তথ্যের জন্য দেওয়া হচ্ছে। আমরা এটি নিশ্চিত করি না।  কোনো প্রতিকার গ্রহণের আগে সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)