আপনার শরীরে কোথায় তিল রয়েছে, জেনে নিন তাদের প্রকৃতি

Rangamati Express
0


খুব কমই এমন কেউ আছে যার শরীরের এক বা অন্য অংশে তিল নেই।  আসলে, আমাদের শরীরের তিলগুলি একজন ব্যক্তির ভাগ্য, দুর্ভাগ্য এবং প্রকৃতি সম্পর্কে বলে।  সমুদ্র শাস্ত্রে মানবদেহের গঠন এবং দেহে উপস্থিত চিহ্ন ও তিলের ভিত্তিতে এর ভবিষ্যৎ ও প্রকৃতি সম্পর্কে বলা হয়েছে।  আমাদের এই প্রবন্ধে নারীদের শরীরে তৈরি তিল সম্পর্কে জানা যাক, তাদের ভবিষ্যৎ কেমন হবে, তাদের স্বভাব কেমন হবে এবং কারো সাথে তাদের সম্পর্ক কেমন হবে?  চলুন বিস্তারিত জেনে নিই।



1) ভ্রুর কাছে তিল:-সমুদ্র শাস্ত্র অনুসারে, যে সমস্ত মহিলাদের ভ্রুর শেষে তিল থাকে, তাদের জীবনসঙ্গী খুব ভালো হয়।  এমনটা বিশ্বাস করা হয় যে ভ্রুর শেষে তিল থাকা শুভ।  এ ছাড়া তাদের দাম্পত্য জীবনে কোনো সমস্যা নেই, সারা জীবন সুখেই কাটে।

2) কানে তিল:- যেসব নারীর কানে তিল থাকে তারা খুব ভাগ্যবান এবং বুদ্ধিমান বলে বিবেচিত হয়।  আসলে কানের উপরে থাকা তিলকে শুভ বলে মনে করা হয়।  এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের মহিলারা সঠিক সিদ্ধান্ত নিতে পারদর্শী। 

3)  ঘাড়ে তিল:- যেসব নারীর ঘাড়ে তিল থাকে তাদের খুব ধৈর্যশীল বলে মনে করা হয়।  এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের মহিলারা খুব পরিশ্রমী।  কিন্তু অন্যদিকে, যদি এই তিলটি ঘাড়ের পিছনে থাকে তবে এই ধরনের মহিলারা খুব আক্রমণাত্মক এবং রাগান্বিত হন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)