কোন চোখ পলক দিলে শুভ ফল পাওয়া যায়, সে পুরুষ হোক বা মহিলা, জেনে নিন বিস্তারিত

Rangamati Express
0
হিন্দুধর্মে সমুদ্র শাস্ত্রকে অত্যন্ত গুরুত্ব দেওয়া হয়।  আসলে, সমুদ্রবিজ্ঞানে মানবদেহের বিশ্লেষণের ভিত্তিতে বলা হয়েছে যে আমাদের শরীরে যখন কোনও নড়াচড়া ঘটতে থাকে, তখন তার পিছনের কারণগুলি কী কী।  আজ আমরা আপনাকে চোখের পলক সম্পর্কে বলতে যাচ্ছি, একজন পুরুষ বা মহিলার চোখ টললে এর প্রভাব কী।প্রায়শই লোকেদের চোখ জ্বলজ্বল করে এবং তারা অবশ্যই এর থেকে কিছু অর্থ তৈরি করে।  কিন্তু অনেক সময় তাদের কাছে সঠিক তথ্য থাকে না।  তাই আজ আমরা আপনাকে সঠিকভাবে বলতে যাচ্ছি কোন চোখের পলক পড়লে কি হয়।

সমুদ্র শাস্ত্র বলে যে নারীদের ডান চোখ যখন কুঁচকে যায় তখন এটি একটি অশুভ লক্ষণ।  হয় তার কোনো কাজে বাধা আসতে চলেছে বা কোনো অশুভ সংবাদ আসতে চলেছে।

1)মহিলাদের বাম চোখের পলক ফেলার অর্থ:- প্রায়ই চোখের পলক ফেলার বিষয়টি সামনে চলে আসে।  এমন অবস্থায় মহিলাদের বাম চোখ যখন পলক পড়ে তখন তা অর্থ লাভের লক্ষণ।  অথবা কোথাও থেকে আটকে থাকা অর্থ আপনার কাছে আসতে চলেছে এবং এতে আপনার কাজে লাভের সম্ভাবনা বেড়ে যায়।

 2) নারীর ডান চোখের পলক ফেলার অর্থ:- সামুদ্রিক শাস্ত্রে বলা হয়েছে, নারীর ডান চোখ যখন কুঁচকে যায় তখন এটি একটি অশুভ লক্ষণ।  এটি তাদের কাজে বাধা দেয় এবং কোথাও থেকে অশুভ সংবাদ পাওয়ার সম্ভাবনা থাকে।

3) পুরুষের বাম চোখের পলক ফেলার অর্থ:- সমুদ্র শাস্ত্র অনুসারে, পুরুষের বাম চোখ যদি কুঁচকে যায় তাহলে তা অশুভ।  আসলে এটি কিছু সমস্যা আসার লক্ষণ।  এ ছাড়া অনেক চেষ্টার পরও করা কাজ নষ্ট হওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

4) পুরুষদের ডান চোখের পলক ফেলার অর্থ:-পুরুষদের ডান চোখ যখন পলক পড়ে, তখন এটি একটি শুভ লক্ষণ বলে মনে করা হয়।  যখনই এমন হবে, বুঝবেন আপনি আর্থিক সুবিধা পেতে চলেছেন।  আর কোনো কাজে আপনি লাভ পান, তাও পেতে পারেন।  এ ছাড়া কিছু ভালো খবরও পাওয়া যেতে পারে।

 5) দুই চোখের পলক ফেলার অর্থ:-বলা হয়ে থাকে যে, নারী হোক বা পুরুষ, এই দু'জনেরই যদি চোখ মিটমিট করে, তাহলে তার মানে আপনি কোনো পুরনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা করতে যাচ্ছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)