যদি শুভ কাজে যাচ্ছেন তবে আগে এই পা রাখুন, ঘরের বাইরেই হবে সব কাজ।

Rangamati Express
0
আমাদের রাশিফল ​​যেমন আমাদের অতীত এবং ভবিষ্যৎ সম্পর্কে বলে, তেমনি সামুদ্রিক শাস্ত্রও আমাদের সম্পর্কে সবকিছু বলে।  প্রকৃতপক্ষে, সমুদ্রশাস্ত্র এমন একটি বিজ্ঞান যাতে মানবদেহের অঙ্গ-প্রত্যঙ্গ সম্পর্কিত অনেক গুরুত্বপূর্ণ বিষয় বলা হয়।  সমুদ্র শাস্ত্র অনুসারে, আপনি একজন ব্যক্তির ব্যক্তিত্ব এবং তার অঙ্গগুলির গঠনের উপর ভিত্তি করে ভবিষ্যত সম্পর্কে অনেক কিছু জানতে পারেন।
শুধু তাই নয়, সমুদ্রশাস্ত্রে এটাও বলা হয়েছে যে ঘর থেকে বের হওয়ার সময় প্রথমে কোন পা বের করতে হবে?  কারণ বাড়ি থেকে পা দূরে রাখার অবস্থান আপনার কাজের শুভ ও অশুভ ফল নির্দেশ করে।  আপনিও যদি কোনো গুরুত্বপূর্ণ কাজে বাড়ির বাইরে যাচ্ছেন, তাহলে জেনে নিন কোন পা দিয়ে আগে বের হবেন।  যাতে শুভ ফল পাওয়া যায়।


1) প্রথমে ডান পা রাখলেই সফলতা পাওয়া যায়:- আপনি প্রায়ই বাড়ির বড়দের বলতে শুনেছেন যে ঘর থেকে বের হওয়ার সময় প্রথমে আপনার ডান পা রাখুন।  সামুদ্রিক শাস্ত্রে এটিও বিশ্বাস করা হয় যে, আপনি যদি কোনও শুভ কাজে বাড়ির বাইরে বের হন, তবে প্রথমে আপনার ডান পা ঘর থেকে বের করা উচিত।  এতে করে সব কাজ ভালোভাবে সম্পন্ন হয় এবং কোনো ধরনের ঝামেলায় পড়তে হয় না।

2) ঘরে প্রবেশের আগে ডান পা রাখা শুভ:- সমুদ্র শাস্ত্র অনুসারে, যখন কারও বাড়িতে বিয়ে হয়, সেই সময়েও কনেকে ঘরে প্রবেশের আগে তার ডান পা প্রথমে রাখতে হয়।  আসলে এটা অনেক পুরনো প্রথা যে কোনো শুভ কাজে বের হওয়ার আগে প্রথমে ডান পা রাখতে হবে।  এটি করার মাধ্যমে, আপনি যে কাজের জন্য সেট করেছেন তাতে আপনি অবশ্যই সাফল্য পাবেন। আসলে, এর পিছনে একটি বিশ্বাস রয়েছে যে এটি করলে ঘরে সুখ এবং ইতিবাচকতা বজায় থাকে।  কিন্তু অন্যদিকে, বিপরীত পা আগে রাখা নেতিবাচকতার লক্ষণ।  এমনটা বিশ্বাস করা হয় যে কোনও শুভ কাজে বের হওয়ার আগে কখনও পিছিয়ে যাওয়া উচিত নয়, এর কারণে আপনার করা কাজও নষ্ট হয়ে যেতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)